Friday, January 4, 2013

সফটওয়্যার “বাণী চিরন্তনী” - Software Bany Chirantani





সবাইকে Learner Area এর পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি। আমরা প্রায় সবাই কথা বলার সময় বিখ্যাত মণিষীদের বাণী ব্যবহার করি কথার মাধুর্য বৃদ্ধি করার জন্য।বাজারে মণিষীদের বাণী সংবলিত অনেক বই পাওয়া যায়।কিন্তু দেখা যায়, বই বের করে আর পড়া হয় না।কেমন হবে যদি আপনার কম্পিউটার এর স্কিনে সবসময় একটার পর একটা বাণী প্রদর্শীত হয়। হাঁ, আজ আপনাদের সামনে মাত্র ৯৬৮ কেবিপিস এর এমনি একটা সফটওয়্যারের পরিচিতি তুলে ধরা হচ্ছে।আশা করি ভাল লাগবে..................

সফটওয়্যার “বাণী চিরন্তনী”

সফটওয়্যারটির নাম “বাণী চিবন্তনী”। এটি সেটআপ করার পর, কম্পিউটার এর Start > All Program > Bany Chirantan   থেকে রান করাতে হবে।রান হবার পর আপনার কম্পিউটার স্কিনের ডান পাশের নিচের কর্ণারে কালো ব্যাকগ্রাউন্ডে বাণী প্রদর্শীত হবে। একটি নির্দিষ্ট সময় পর পর বাণী পরিবর্তিত হয়ে নতুন বাণী আসবে।নিচে একটি ছবির মাধ্যমে সফটওয়্যারটি দেখানো হলো।


ডাউনলোড লিংক  

                                               
আশা করি ভাল লাগবে, আর ভাল বা খারাপ যাই লাগুক না কেন অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন।আপনাদের মন্তব্যই আমাদের কাজের অনুপ্রেরণা।
নতুন নতুন টিপস, বিভিন্ন বই, সফটওয়্যার, বিভিন্ন গুরুত্বপুর্ণ ওয়েব লিংক  পেতে আমাদের ফেইসবুক পেইজে ও ফেইসবুক গ্রুপে যোগ দেন।

ফেইসবুক পেইজঃ LearnerArea


ফেইসবুক গ্রুপঃ adBD.com

No comments:

Post a Comment