Share/Bookmark

All in one toolbar ( jodhi na poren miss korben)

No comment yet


সবাইকে সালাম জানিয়ে শুরু করছি । আশা করি সবাই ভালো আছেন ।  গত কাল একটি অত্যন্ত ভালো tune পরলাম , খুব ভালো লাগলো। tune  টি  ছিল  all in one tool  সম্পর্কে। খুব ভালো একটি tool . আমার খুবই ভালো লেগেছে । তাই, যে tune টি করেছে  তার কাছ থেকে অনুমতি নিলাম all in one tool টি সম্পর্কে একটি post করতে। 

এবার কাজের কথায় আশি, আমরা প্রায় সবাই, ইন্টারনেট  এ সংবাদপত্র দেখি, অনেকে বিভিন্ন চাকরি বা অন্য কোনো কারণে bank বা সরকারী webside বা অন্য দরকারী website দেখি , এছাড়াও হসপিটাল, পুলিশ, rab , হোটেল, blood bank , ambulance, বাংলা -ইংরাজি বিভিন্ন ব্লগ site, অডিও - video-movie-নাটক download, share বাজার  সহ অনেক website দরকার হতে পারে। এসব website সাধারণত আমরা browser এ bookmark করে রাখি। যার ফলে browser অনেক slow হয়। আমাদের  কাছে এমন একটি toolbar যদি থাকে, যার মাধ্যমে সবকিছু পাওয়া যাবে আবার browser এর ওপর কোনো প্রভাব পরবেনা, তাহলে কেমন হয়? হা এমনই একটি toolbar হলো all in one toolbar . এই toolbar  টি আপনি খুব easily install করতে পারবেন। ভাবছেন আমি কেনো এত প্রশংসা করছি, আসলে toolbar টি install করলে আমার কোনো লাভ নাই loss ও নাই। তবে toolbar টি আমার খুব ভালো লেগেছে। আমিও দরকারী website কে বুকমার্ক করে রাখতাম কিন্তু তাতে অনেক problem হতো  . আর মজার ব্যাপার হলো, এটিতে শুধু website site এর address ই থাকে না বরং all in one  toolbar থেকে আপনি প্রথম আলোর hedline দেখতে পারবেন, fake SMS বা Email send করতে পারবেন, ব্লক করা সকল website এ প্রবেশ করতে পারবেন ( বর্তমানে Youtube ), internet স্পীড টেস্ট করতে পারবেন। সত্তি বলতে এর উপকারিতা বলে আমি শেষ করতে পারব না কারণ এর মাধমে এমন অনেক কাজ করা যায় যা আমি নিজে জানি না। 

যে all in one toolbar টি use করবে, বলতে বাধ্য জটিল একটা toolbar এবং আরেকজনকে বলারমত। all in one toolbar টি  শুধু নামে না কাজেও। 

অনেক বক বক করলাম, এবার চলুন দেখা যাক কিভাবে all in one toolbar টি  আপনার browser এ install করবেন।

প্রথমে  All In One Toolbar  টা এখান থেকে বা http://farukbd.net/toolbar ডাউনলোড করে নিন।

WvDb‡jvW করার জন্য Free Download  এ ক্লিক করুন। (নিচের ছবি দেখুন)

আশা করি Install করার পদ্ধতি জানেন। 


All in one toolbar  টি install করার পূর্বে , এ সম্পর্কে বিস্তারিত information জেনে নিতে পারেন এই link
http://www.techtunes.com.bd/internet/tune-id/156613  থেকে । আশা করি আপনার ভালো লাগবে। 


ভালো বা মন্দ যাই লাগুক, মন্তব্য করতে ভুলবেন না।



এতক্ষণ বক শুনার কারণে ধন্যবাদ।






Post a Comment

HOME | ABOUT

Copyright © 2012 Online Live TV Streaming | Powered by BLOGGER | Template by Learner Area